1. md.zihadrana@gmail.com : admin :
রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৫৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা মিথ্যা তথ্য দিয়ে এনআরবি ইসলামিক লাইফের সিইও হয়েছেন শাহ জামাল রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ লুটে গোলাম ছরওয়ার লিটন এর সম্পদের পাহাড়! ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন
রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কাজী তানজীদুল রিফাত:

রাজধানীর মিরপুরে বাকিয়া সুলতানা তুরাবা (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শাহ্ আলী থানা পুলিশ। মৃত তুরাবার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের উকিলপুর গ্রামে।

বুধবার (১মে) বেলা ১১টার দিকে মিরপুরের চিড়িয়াখানা রোডের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ফরিদের বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় এলাকাবাসী জানান,এক বছর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাসিন্দা ফরিদ উদ্দিনের ছেলে আফনানের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ে হয় তুরাবার৷ তুরাবা-আফনান দম্পতি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাঁশ পট্টির একটি বাড়িতে ভাড়া থাকতেন।
নিহত তুরাবার শ্বশুর ফরিদ জানান,আমার ছেলের স্ত্রী তুরাবা বেশ কিছুদিন শারিরীক ও মানসিক সমস্যায় ভুগছিলেন। গত মাসে তাদেরকে ভাড়া বাসা থেকে নিজের বাড়িতে নিয়ে আসি। আজ বুধবার ১লা মে সকালে বাড়ির লোকজনদের ডাকচিৎকারে আমার ঘুম ভাঙ্গে। ঘুম থেকে উঠে দেখি তুরাবা ভেতর থেকে দরজা বন্ধ করে রেখেছে। বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা অনেক ডাকাডাকি করলেও সে রুমের দরজা খুলছেনা।

প্রত্যক্ষদর্শীরা জানান,আজ খুব ভোরে ঘুম ভাঙ্গে তুরাবার। সকাল আনুমানিক ৬.৩০ মিনিটের দিকে ফের তিনি তার ঘরে ঢুকে দরজা বন্ধ দেন। এরপর অনেক ডাকাডাকি করার পরও তুরাবা কোনো সারাশব্দ না করাসহ দরজা না খুললে শাহ আলী থানা পুলিশকে খরব দেই। পরে শাহ্ আলী থানা পুলিশ উপস্থিত হয়ে বেলা আনুমানিক ১১ টার দিকে দরজা ভেঙে তুরাবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
ঘটনার সত্যতা স্বীকার করে শাহ আলী থানার এসআই আব্দুর রহিম জানান,স্থানীয় মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছাই। উপস্থিত জনসম্মুখে ভেতর থেকে বন্ধ একটি রুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তুরাবার মরদেহ উদ্ধার করা হয়।
লাশের ময়না তদন্তের জন্যে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনা একটি নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »